Kolkata Job Fair 2022 | ইন্টারভিউয়ের মাধ্যমেই সরাসরি চাকরির সুযোগ

Kolkata Job Fair 2022 | ইন্টারভিউয়ের মাধ্যমেই সরাসরি চাকরির সুযোগ।

বাংলার বেকার যুবক যুবতীদের জন্য দারুন খবর। প্রতি বছরের ন্যায় এই বছরও কলকাতায় অনুষ্ঠিত হতে চলেছে কলকাতা জব ফেয়ার ২০২২। প্রতি বছর কলকাতায় মাইনরিটি ডেভেলপমেন্ট অ্যান্ড ফাইনান্স কর্পোরেশন বা WBMDFC এর উদ্যোগে মিলন উৎসব আয়োজন করা হয়। আর সেখানেই এই জব ফেয়ার অনুষ্ঠিত হয়। যেখানে সকল ধর্মের প্রার্থীরাই চাকরির জন্য আবেদন করতে পারেন । মাধ্যমিক, উচ্চমাধ্যমিক পাশ থেকে শুরু করে বিভিন্ন যোগ্যতায় ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নেওয়া হয়।

কবে অনুষ্ঠিত হবে Kolkata Job Fair 2022 ?

প্রতি বছরের মতো এবারও কলকাতার পার্ক সার্কাস ময়দানে মিলন উৎসব বা Kolkata Job Fair 2022 অনুষ্ঠিত হবে। আগামী ২২ জানুয়ারি এই চাকরির মেলা অনুষ্ঠিত হবে। তবে কতদিন চলবে এই মেলা তা জানা যায়নি। গত বছর ১ - ৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলেছিল এই উৎসব। তবে এই বছর সম্ভবত একদিনই চলবে এই উৎসব।

কিভাবে প্রার্থী নিয়োগ করা হবে?

শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে বিভিন্ন কোম্পানি যোগ্য প্রার্থীদের নেবে। এক্ষেত্রে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। তাই সেক্ষেত্রে সকলেই এখানে আবেদন করতে পারবেন। তবে কাজের ক্ষেত্রে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পেতে পারেন।

চাকরির খবরঃ রাজ্যে রেলে লোয়ার ডিভিশন ক্লার্ক পদে নিয়োগ। বেতন ৩৪,৮০০ টাকা

কিভাবে আবেদন করবেন?

১. প্রথমে পশ্চিমবঙ্গের WBMDFC এর অফিসিয়াল ওয়েবসাইট (wbmdfc.org) ওপেন করতে হবে। সেখানে Milon Utsav 2022 - Apply Now  বলে লেখা থাকবে। সেখানে ক্লিক করতে হবে।

২. এরপর পরের পেজ ওপেন হলে সেখানে বিভিন্ন কোম্পানির নাম, সেক্টর এবং সংস্থায় আবেদন করার লিংক দেওয়া থাকবে।

৩. এরপর আপনি আপনার নিজের যোগ্যতা অনুযায়ী সংস্থা বাছাই করে সেই পদের জন্য আবেদন করতে পারবেন। আবেদনের সময় নিজের নাম, ঠিকানা এবং ফোন নম্বর সঠিকভাবে বসাতে হবে।

৩. আবেদন সম্পূর্ণ হয়ে গেলে আপনার মোবাইল নম্বর এবং ইমেইলে ইন্টারভিউয়ের তারিখ এবং স্থান জানিয়ে দেওয়া হবে। সেই তারিখ মতো আপনি ইন্টারভিউ দিতে যেতে পারবেন। আবেদন করার শেষ সময় রয়েছে ১৫ জানুয়ারি, ২০২২। টেকনিক্যাল সমস্যার কারণে অনেক সময় Milon Utsav 2022 - Apply Now লেখাটি নাও দেখাতে পারে।

অফিসিয়াল ওয়েবসাইট-

https://www.wbmdfc.org/

 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

JSON Variables

نموذج الاتصال

close