Anubrata Mandal: ১৬ কোটির বেশি টাকা উদ্ধার হলো অনুব্রত মণ্ডলের কাছে থেকে। কোথা থেকে এলো এতো টাকা প্রশ্ন তুলছে CBI।

 

Source- Google | Picture- news18.com
১৬ কোটির বেশি টাকা উদ্ধার হলো অনুব্রত মণ্ডলের কাছে থেকে। কোথা থেকে এলো এতো টাকা প্রশ্ন তুলছে CBI।


Anubrata Mandal: গরু পাচার কাণ্ডে গ্রেফতার হয়েছেন বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। বর্তমানে তিনি ED হেফাজতে রয়েছেন। তদন্তকারীদের দাবি অনুযায়ী, সরাসরি গরু পাচার কাণ্ডে যুক্ত ছিলেন অনুব্রত। আর এই গরু পাচারের টাকা কোথায় যেত? বা কোন কাজে লাগতো সেই নিয়ে জিজ্ঞাসাবাদ চলছিল। কিন্তু এরই মাঝে আরও একটি চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। CBI এর আধিকারীকরা প্রায় ১৬ কোটি ৯৭ লক্ষ টাকা উদ্ধার করেছে অনুব্রত মণ্ডলের কাছ থেকে।


কিছুদিন আগেই রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় TETSSC দুর্নীতি মামলায় জড়িত হয়েছিলেন। আর তার পরে আর এক তৃণমূল হেভিওয়েট নেতা অনুব্রত মণ্ডলের নামও জোরালো গরু পাচার কাণ্ডে। গত বুধবার তল্লাশি নিতে গিয়ে এই কোটি কোটি টাকার হদিস পান CBI আধিকারীকরা। সূত্রে খবর অনুব্রত মণ্ডল তার কন্যা এবং পরিবারের নামে প্রায় ১৭ কোটি টাকা ফিক্সড ডিপোজিট রেখেছিলেন। যেগুলো আপাতত বাজেয়াপ্ত করেছে CBI। 


CBI সূত্রে খবর উদ্ধার হওয়া টাকার সাথে গরু পাচার কান্ড যুক্ত রয়েছে। বুধবার অনুব্রত মণ্ডলের কন্যাকে জিজ্ঞাসাবাদ করার চেষ্টা করেছিল CBI আধিকারীকরা। তবে তিনি তদন্তে কোনোরকম সাহায্য না করায় স্থানীয় একটি ব্যাংকে আসেন আধিকারীকরা। আর সেখান থেকেই অনুব্রত মণ্ডলের ডিপোজিট করা কোটি কোটি টাকার হদিস পাওয়া যায়। সবমিলিয়ে বাংলার রাজনৈতিক মহল বেশ সরগরম। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
close