ছাত্রীদের নগ্ন করিয়ে ক্রমাগত ফটো শুট! নোংরা অভিযোগ উঠলো মেদিনীপুরের একটি স্কুলের বিরুদ্ধে।


ছাত্রীদের নগ্ন করিয়ে ক্রমাগত ফটো শুট! নোংরা অভিযোগ উঠলো মেদিনীপুরের একটি স্কুলের বিরুদ্ধে।


ছাত্রীদেরকে নগ্ন করিয়ে ফটো ও ভিডিও করার অভিযোগ উঠলো স্কুলেরই বড় দিদিদের বিরুদ্ধে। আর এই অমানবিক কাণ্ডে অভিভাবক সহ সকলে ক্ষুব্ধ হয়েছেন। আলোচ্য ঘটনাটি সংঘটিত হয়েছে অলিগঞ্জ ঋষি রাজনারায়ণ বালিকা বিদ্যালয়ে। যেটি মেদিনীপুরে অবস্থিত। সূত্রে খবর, বেশকিছু দিন ধরেই একাদশ ও দ্বাদশ শ্রেণীর ছাত্রীরা পঞ্চম ও ষষ্ঠ শ্রেণীর ছাত্রীদের উপর অত্যাচার চালাচ্ছিল।


নীচু ক্লাসের ছাত্রীদের দাবি তাদেরকে প্রায়ই বাথরুমে ঢুকিয়ে দরজা লাগিয়ে দেওয়া হতো। এছাড়া কখনো কখনো মারধর করা কিংবা গায়ে জল ঢেলে দেওয়াও হতো। এমনকি ক্লাসে ঢুকিয়ে নগ্ন অবস্থায় ফটো তোলাও হতো। আর এইসব ঘটনা প্রথমে বিদ্যালয়ের শিক্ষিকাদের জানানো হয়। এর ফলে একাদশ ও দ্বাদশ শ্রেণীর ছাত্রীরা ছুরি নিয়ে নীচু ক্লাসের ছাত্রীদের ভয় দেখায়।


উপরিউক্ত ঘটনায় নীচু ক্লাসের ছাত্রীরা ভয়ে আতঙ্কিত হয়ে পড়ে। তারা স্কুলে যেতে অনীহা প্রকাশ করে। ফলত এইসব ঘটনায় ক্ষুদ্ধ হয়ে স্থানীয় অভিভাবকরা বিদ্যালয়ে এসে বিক্ষোভ দেখান। যে সমস্ত ছাত্রী এই কর্মকাণ্ডে জড়িত তাদের শাস্তি দেওয়ার দাবি করেন তারা। এছাড়াও তারা বিদ্যালয়ের চত্বরে CCTV ক্যামেরা লাগানোর কথা বলেন। আপাতত এই কাণ্ডে ৮ জন ছাত্রীকে চিহ্নিত করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
close