তাহলে কী ভারতের বিরুদ্ধেই খেলতে যাচ্ছেন ভারতের প্রাক্তন অনূর্ধ-১৯ অধিনায়ক। ঘটনাটি কি? বিস্তারিত জানুন

Image Source- Google | Image by- timesnownews.com

ICC T-20 World Cup: তাহলে কি ভারতের বিরুদ্ধেই খেলতে চলছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সকলের মনে গুঞ্জন উঠতে শুরু করেছে। ২০২৪ সালের ICC T-20 বিশ্বকাপের আয়োজন করতে চলেছে ওয়েস্টইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্র। যে কারণে আয়োজক দেশ হিসেবে সরাসরি বিশ্বকাপে যোগ্যতা অর্জন করেছে দুইটি দেশ। সেইদিক থেকে প্রথমবারের মতো টি টোয়েন্টি বিশ্বকাপ খেলবে মার্কিন যুক্তরাষ্ট্র। কিন্তু এখন প্রশ্ন হচ্ছে, ভারতের প্রাক্তন অনূর্ধ-১৯ জয়ী অধিনায়ক উন্মুক্ত চাঁদকে নিয়ে। তিনি কি তাহলে ভারতের বিরুদ্ধে বিশ্বকাপে খেলবেন?

একসময় উন্মুক্ত চাঁদকে ভবিষ্যতের বিরাট কোহলি বলা হত। ২০১২ সালের অনূর্ধ-১৯ বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি। এমনকি বিশ্বকাপের ফাইনালে দুর্দান্ত শতরান করে ভারতকে বিশ্বকাপও এনে দিয়েছিলেন। কিন্তু ক্রমাগত ধারাবাহিকতার অভাবে ভারতীয় ক্রিকেটে তার সুযোগ মেলেনি। তাই তিনি কিছুদিন আগেই ভারতীয় ক্রিকেটকে বিদায় জানিয়ে আমেরিকায় পাড়ি দিয়েছিলেন। সেখানে তিনি মাইনর ক্রিকেট লিগে যুক্ত হয়েছিলেন। 

তাই ICC নেওয়া সিদ্ধান্ত অনুযায়ী আমেরিকা যদি ২০২৪ টি টোয়েন্টি বিশ্বকাপ খেলে তাহলে উন্মুক্ত চাঁদ কী আমেরিকার হয়ে খেলবেন? এই প্রশ্ন নেটিজেনদের মনে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। যদিও এই প্রশ্নের প্রত্যুত্তরে সেইরকম কোনো উত্তর মিলেনি।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
close