৪১৪ টি শূন্যপদে রাজ্যের বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ। মাইনে ৩৬ হাজার টাকা


৪১৪ টি শূন্যপদে রাজ্যের বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ। মাইনে ৩৬ হাজার টাকা।

রাজ্যের বিদ্যুৎদপ্তরে কর্মী নিয়োগের একটি বিরাট বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ভারতীয় নাগরিক হয়ে থাকলেই আবেদন করা যাবে। অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার বাসিন্দা হয়ে থাকলেই আবেদন করা যাবে। কিভাবে আবেদন করবেন? বয়স ও শিক্ষাগত যোগ্যতা কত হতে হবে এই সমস্ত কিছু জানা যাবে এই আলোচনায়।

শূন্যপদ-

মোট শূন্যপদের সংখ্যা রয়েছে ৪১৪ টি। যার মধ্যে জুনিয়র ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিক্যাল) ৪০০ টি এবং জুনিয়র এক্সিকিউটিভ এর জন্য রয়েছে ১৪ টি শূন্যপদ।

১. পদের নাম: জুনিয়র ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিক্যাল)

শিক্ষাগত যোগ্যতা-

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান অথবা বিশ্ববিদ্যালয় থেকে তিন বছরের ডিপ্লোমা পাশ করে থাকতে হবে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এর উপর।

বেতন কাঠামো-

৩৬,৮০০ - ১,০৬,৭০০ টাকা প্রতি মাসে।

 ২. পদের নাম: জুনিয়র এক্সিকিউটিভ।

শিক্ষাগত যোগ্যতা-

UGC অথবা AICTE অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় স্নাতক ডিগ্রি থাকতে হবে এবং লজিস্টিক নিয়ে স্নাতকোত্তর বা ডিপ্লোমা করে থাকতে হবে।

বেতন কাঠামো-

৩৭,৪০০ - ১,০৮,২০০ টাকা প্রতি মাসে।

বয়স-

উপরের দুটি পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স হতে হবে ০১.০১.২০২১ এই তারিখ অনুযায়ী ১৮-৩২ বছরের মধ্যে। এছাড়া সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ক্ষেত্রে ছাড় পেয়ে যাবেন।

আবেদন পদ্ধতি-

আবেদন করা যাবে অনলাইনে। এর জন্য www.wbsetcl.in এই ওয়েবসাইটে গিয়ে ফর্ম পূরণ করতে হবে। আবেদনকারী প্রার্থীর অবশ্যই মোবাইল নম্বর এবং ইমেইল আইডি থাকতে হবে। আবেদনের শেষ তারিখ ৫ জানুয়ারি, ২০২১।

আবেদন মূল্য-

জুনিয়র ইঞ্জিনিয়ারিং পদের জন্য আবেদন মূল্য লাগবে ৩০০ টাকা। এবং জুনিয়র এক্সিকিউটিভ পদের আবেদন মূল্য রয়েছে ৪০০ টাকা।

 প্রার্থী বাছাই পদ্ধতি-

অনলাইন কম্পিউটার টেস্ট পরীক্ষা এবং পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থী বাছাই করা হবে। আরও বিস্তারিত জানার জন্য অফিসিয়াল নোটিশ দেখুন।

অফিসিয়াল নোটিশ লিংক-

https://cdn.digialm.com/EForms/configuredHtml/1258/74369/Instruction.html


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
close