BECIL এর পক্ষ থেকে মাধ্যমিক ও অষ্টম শ্রেণী পাশে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। সর্বোচ্চ বেতন ৩৫,০০০ টাকা


BECIL এর পক্ষ থেকে মাধ্যমিক ও অষ্টম শ্রেণী পাশে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। সর্বোচ্চ বেতন ৩৫,০০০ টাকা।

BECIL বা Broadcast Engeneering Consultants India Limited এর পক্ষ থেকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অষ্টম শ্রেণী পাশ, মাধ্যমিক সহ বিভিন্ন যোগ্যতায় এই নিয়োগটি করা হবে। ড্রাইভার, জুনিয়র অফিসার সহ গ্রুপ সি পোস্টে নিয়োগটি করা হবে। রাজ্যের যেকোনো জেলার বাসিন্দা হয়ে থাকলে এই পদের জন্য আবেদন করতে পারবেন।

শূন্যপদ:

১. Sample collector-

এই পোস্টের জন্য মোট ২ টি শূন্যপদ রয়েছে। আবেদনের জন্য প্রার্থীর বয়স হতে হবে ১৮-২৫ বছরের মধ্যে। এই পোস্টের জন্য প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৩,০০০ টাকা।

যোগ্যতা-
প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হতে হবে কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলরস ডিগ্রী পাশ থাকতে হবে।

২. Lab Attendant-

দশম শ্রেণী অর্থাৎ মাধ্যমিক পাশ করলেই এই পোস্টের জন্য আবেদন করা যাবে। আবেদনকারী প্রার্থীর বয়স হতে হবে ১৮-২৮ বছরের মধ্যে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৪,০০০ টাকা।

৩. Junior technical officer-

ফিশারি সাইন্সে মাস্টার ডিগ্রি থাকলে প্রার্থীরা এই পোস্টের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীর বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। এছাড়া প্রার্থীর কিছু অভিজ্ঞতা চাওয়া হয়েছে। বেতন দেওয়া হবে প্রতি মাসে ৩৫,০০০ টাকা।

৪. Contigent Driver-

অষ্টম শ্রেণী পাশ হলেই এই পোস্টের জন্য আবেদন করা যাবে। তবে প্রার্থীর অবশ্যই ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে এবং দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স হতে হবে ২১-৬২ বছরের মধ্যে। বেতন দেওয়া হবে প্রতি মাসে ১৬,০০০ টাকা।

আবেদন পদ্ধতি-

আবেদন করা হবে অনলাইনে। এর জন্য ই-মেলে সমস্ত ডকুমেন্ট আপলোড করতে হবে। অফিসিয়াল নোটিশে একটি ফর্ম দেওয়া আছে সেই ফিলাপ করে সরাসরি ই-মেলে পাঠাতে হবে। নীচে অফিসিয়াল নোটিশ লিংক এবং ই-মেল দেওয়া হলো। আবেদনের শেষ তারিখ ২৩ ডিসেম্বর, ২০২১।

ই-মেল-
hr.bengaluru@becil.com

অফিসিয়াল নোটিশ-
https://drive.google.com/file/d/1q6lRgTN60YNo8L75Y2qkkqTnQdhszeqq/view?usp=drivesdk

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

World News

نموذج الاتصال

×