ফেরান টোরেসের বদলি সম্পর্কে বার্সেলোনা কোচ জাভি কি বললেন


 ফেরান টোরেসের বদলি সম্পর্কে বার্সেলোনা কোচ জাভি কি বললেন?

এই স্প্যানিয়ার্ড বার্সেলোনার সাথে ম্যানচেস্টার সিটি তারকা ফেরান টোরেসের লিংকের গুজবের জবাব দিয়েছেন ভিলারিয়েলের সাথে জয়ের পর। বার্সেলোনা বস জাভি ম্যানচেস্টার সিটির ফেরান টরেসকে ক্যাম্প ন্যুতে স্থানান্তরের সাথে যুক্ত করার গুজবের জবাব দিয়েছেন। 2020 সালের গ্রীষ্মে টরেস ভ্যালেন্সিয়া থেকে 20 মিলিয়ন পাউন্ড ($27m) দিয়ে সিটিতে চলে আসেন, যার ফলে মেস্টাল্লায় তার চার বছরের থাকার অবসান ঘটে।

21 বছর বয়সী, যিনি বর্তমানে ইনজুরির কারণে খেলার বাইরে রয়েছেন, তিনি ইথিহাদ স্টেডিয়ামে মুগ্ধ করেছেন, তবে বার্সার আগ্রহের মধ্যে তিনি স্পেনে ফেরার জন্য উন্মুক্ত বলে জানা গেছে।শনিবার ভিলারিয়ালে বার্সার 3-1 জয়ের তত্ত্বাবধানের পর টোরেসের জন্য জানুয়ারির পদক্ষেপের আলোচনায় জাভি কোনো উত্তর দিতে অস্বীকার করেছিলেন।

স্প্যানিয়ার্ডও সম্ভাবনাকে পুরোপুরি উড়িয়ে দেননি, যদিও তিনি সাংবাদিকদের বলেছিলেন: "এটি সাইনিংয়ের বিষয়ে কথা বলার সঠিক সময় নয়। খেলার ঠিক পরে নয়, যা আমাদের মনোবল বাড়িয়ে দেবে।" এল মাদ্রিগালে ব্লাউগ্রানার ভ্রমণের আগে, ক্লাবের ভাইস-প্রেসিডেন্ট রাফা ইউস্তে নিশ্চিত করেছেন যে টোরেসের জন্য একটি প্রাথমিক পদ্ধতি তৈরি করা হয়েছে। বার্সার সিইও ফেরান রেভারটার সিটির সাথে আলোচনার জন্য ম্যানচেস্টারে গিয়েছিলেন, যেমন ইউস্তে মুভিস্টার প্লাসকে বলেছেন: "ফেরান একজন দুর্দান্ত খেলোয়াড়, অন্যদের মতো। আমরা ক্লাবের জন্য সেরাটা খুঁজতে বিচক্ষণতার সাথে কাজ করছি।"সিটি আমাদের ভালো বন্ধু এবং রিভারটার সৌজন্য সাক্ষাৎ করেছে।" 

টোরেস কি জাভির প্রথম একাদশের অংশ হতে পারে?

জাভি এখন বার্সার প্রধান কোচ হিসাবে তার রাজত্বের তিন ম্যাচের মধ্যে রয়েছে এবং তার সামনে একটি বিশাল কাজ রয়েছে কারণ তিনি ক্লাবটিকে অতীতের গৌরব ফিরিয়ে দেওয়ার চেষ্টা করছেন।

টোরেসকে নিলে সিটি আরো শক্তিশালী হবে,সে স্পেনের হয়ে ৪৩ টি ম্যাচে ১৬ টি গোল ও ৪ টি অ্যাসিস্ট করেছে। বার্সাকে লাইন আপের নেতৃত্ব দেওয়ার জন্য মেমফিস ডিপে-এর উপর অনেক বেশি নির্ভর করতে হবে এবং লিওনে যোগদানের পর থেকে তিনি একটি অসঙ্গতিপূর্ণ ব্যক্তিত্ব হিসেবে প্রমাণিত হয়েছেন।ভিলারিয়াল এর সাথে ম্যাচের পর তিনি বলেন, "আমরা আজ ভালো প্রদর্শন করতে পারিনি, আমরা একটি দুর্দান্ত দলের বিপক্ষে খেলেছি।ভিলারিয়েল খুব ভালো খেলেছে।"

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
close