কলকাতা পুলিশে কনস্টেবল পদের সংখ্যা বাড়ানো হলো। তাহলে মোট কতো শূন্যপদে নিয়োগ করা হবে বিস্তারিত জানুন।


Kolkata Police Recruitment 2022 | KP Recruitment 2022 | 10th Pass Jobs in West Bengal


রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য আরও একটি সুখবর। তোমরা সকলেই জানো গত ২৬ মে ২০২২ কলকাতা পুলিশ কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তবে এবার এই নিয়োগ সংক্রান্ত আরও একটি অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড এর তরফ থেকে এই নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিজ্ঞপ্তিতে কলকাতা পুলিশ কনস্টেবলের শূন্যপদের সংখ্যা বাড়ানো হয়েছে। 


পুরাতন বিজ্ঞপ্তি অনুযায়ী গত ২৬ মে ১৬৬৬ টি শূন্যপদে কলকাতা পুলিশ কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। যার মধ্যে পুরুষ কনস্টেবল ছিল ১৪১০ টি এবং লেডি কনস্টেবল ছিল ২৫৬ টি। তবে নতুন বিজ্ঞপ্তিতে সেটার সংখ্যা এবার বাড়ানো হয়েছে। নতুন বিজ্ঞপ্তিতে এই সংখ্যা বাড়ানো হয়েছে ৬০০ টি। সুতরাং সবলমিলিয়ে নিয়োগ করা হবে ২২৬৬ টি শূন্যপদে। তবে এখানে পুরুষ কনস্টেবলের সংখ্যা বাড়ানো হয়নি। বাড়ানো হয়েছে লেডি কনস্টেবল এর সংখ্যা। অর্থাৎ সবমিলিয়ে লেডি কনস্টেবলের সংখ্যা গিয়ে দাড়ালো ৮৫৬ টি।


এদিন ৭ জুন পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড এই নতুন বিজ্ঞপ্তিটি প্রকাশিত করেছে। যাতে শূন্যপদের সংখ্যা বাড়ানো হওয়ায় রাজ্যের মহিলা চাকরিপ্রার্থীরা যথেষ্ট উচ্ছ্বসিত হল। কলকাতা পুলিশের নিয়োগ সংক্রান্ত আরো কিছু অফিশিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হলে আমাদের ওয়েবসাইটে পোস্ট করা হবে। তাই নিয়মিত বিভিন্ন জব আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ফলো করুন।

অফিসিয়াল নোটিশ- Click Here



একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
close