মাধ্যমিকের রেজাল্ট প্রকাশিত হবে আগামী ৩ জুন! বিস্তারিত রইলো প্রতিবেদনে।


মাধ্যমিকের রেজাল্ট প্রকাশিত হবে আগামী ৩ জুন! বিস্তারিত রইলো প্রতিবেদনে।

Madhyamik Result 2022 : খুব শীঘ্রই প্রকাশিত হতে চলেছে মাধ্যমিক ২০২২ রেজাল্ট। তবে মে মাসে রেজাল্ট প্রকাশিত হবে না। আগামী জুন মাসের শুরুতেই প্রকাশিত হবে মাধ্যমিকের রেজাল্ট। রাজ্যের শিক্ষা দপ্তরের খবর অনুযায়ী জুন মাসের প্রথমেই ফলাফল প্রকাশিত হবে ২০২২ সালের মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট। তবে সেটা কত তারিখ নাগাদ?  


বেশ কিছুদিন ধরেই সংবাদ মাধ্যমে গুঞ্জন চলছিল যে ২৭ মে নাগাদ মাধ্যমিকের ফলাফল প্রকাশিত হবে। তবে আর মে মাসে এই ফলাফল জানা যাবে না বলে খবর পাওয়া যাচ্ছে। 


সূত্রের খবর আগামী ৩ জুন মাধ্যমিকের ফল প্রকাশিত হতে পারে। যদিও শিক্ষা দপ্তরের তরফ থেকে কোনো অফিসিয়াল ঘোষণা করা হয়নি। যেহেতু মাধ্যমিক পরীক্ষার ৯০ দিনের মধ্যে ফলাফল প্রকাশিত হয়। সেই অনুযায়ী এই বছর মাধ্যমিক পরীক্ষা শেষ হয়েছিল ১৬ মার্চ। অর্থাৎ ৩ জুন যদি ফলাফল প্রকাশিত হয় তাহলে ৯০ দিনের মধ্যে রেজাল্ট প্রকাশিত হওয়ার রীতি বজায় থাকবে। এই সূত্র ধরেই আলোচ্য মহলে জানা যাচ্ছে আগামী ৩ জুনের মধ্যেই ফলাফল প্রকাশিত হবে। 


প্রসঙ্গত গত বছর করোনা ভাইরাসের জেরে মাধ্যমিক পরীক্ষার মেধা তালিকা ঘোষণা করা হয়নি। কিন্তু এই বছর করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় মাধ্যমিক পরীক্ষা হয়েছিল। তাই এই বছর মাধ্যমিকের মেধা তালিকা প্রকাশিত হবে।



একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
close