ইনি যদি খেলতেন বিরাট ৫০ টিও সেঞ্চুরি করতে পারতেন না

 

Sports News | Sports Update

কেমন হতো যদি বিরাট কোহলি মুখোমুখি হতেন শোয়েব আখতারের। কিংবা সচিন তেন্ডুলকর মুখোমুখি হতেন প্যাট কামিন্সের। কালের প্রয়োজনে বিভিন্ন ক্রিকেটারের মুখোমুখি দ্বৈরথের স্বপ্নটা স্বপ্নই রয়ে যায়। কিন্তু বাস্তবে যদি এমনটা হতো তাহলে কেমন হতো? সম্প্রতি আইপিএল উপলক্ষে স্পোর্টস ক্রীড়ার এক সাক্ষাৎকারে জনপ্রিয় পাক বোলার শোয়েব আখতার জানান, তিনি যদি নিয়মিত এখনও খেলতেন তাহলে বিরাট এত রান করতে পারতেন না।


শোয়েব আরও জানান বিরাট একজন বড় মাপের খেলোয়াড়। তবে তিনি যদি খেলতেন তাহলে বিরাট এত রান করতে পারতেন না। তিনি যতটুকু রান করতেন তা সুন্দরভাবেই করতেন। শোয়েব যদি তাকে বল করতেন কোহলি ৫০ টা সেঞ্চুরিও করতে পারতেন না। সেঞ্চুরি করতেন ২০ - ২৫ টা। এমনটাই দাবি করেছেন পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেট তারকা শোয়েব আখতার। 


তবে বিরাট ও শোয়েব যে একবারও মুখোমুখি হননি এমনটা নয়। ২০১০ সালে শ্রীলংকায় আয়োজিত এশিয়া কাপে ভারত ও পাকিস্তান মুখোমুখি হয়েছিল। সেদিন বিরাট ও শোয়েব দলেই ছিলেন। কিন্তু সাইদ আজমলের বলে বিরাট ২৭ বলে ১৮ রান করে আউট হয়ে গিয়েছিলেন। শোয়েবের বল তিনি খেলতে পারেননি। তবে কোহলিও বছর পাঁচেক আগে শোয়েবের প্রশংসা করেছিলেন। শোয়েব বোলিং করলে যেকোনো ব্যাটসম্যান যে তার মুখোমুখি হতে চাইতেন না এমনটাও বলেছিলেন বিরাট।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
close