রাজ্যে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে পিওন নিয়োগ। উচ্চমাধ্যমিক পাশে আবেদন করুন


PNB Recruitment 2022 | PNB New Vacancy 2022

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে আবারও কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিভিন্ন সার্কেলে পিওন পদে নিয়োগ করা হবে। ছেলে ও মেয়ে উভয়েই এখানে আবেদন করতে পারবেন। কিভাবে আবেদন করবেন? কোন সার্কেলে নিয়োগ করা হবে সমস্তকিছু বিস্তারিত জানার জন্য এই পোস্টটি দেখতে থাকুন।


পোস্টের নাম- পিওন (Peon)।

শিক্ষাগত যোগ্যতা- উচ্চমাধ্যমিক পাশ করলেই এখানে আবেদন করতে পারবেন।

বয়স সীমা- প্রার্থীর বয়স হতে হবে ১৮ - ২৪ বছরের মধ্যে। এছাড়া সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ক্ষেত্রে ছাড় পাবেন। বয়স হিসেব করবেন ১ জানুয়ারি, ২০২২ তারিখ অনুযায়ী।

শূন্যপদ- ১১ টি।

বেতন কাঠামো- ১৪,৫০০ - ২৮,১৪৫ টাকা প্রতি মাসে বেতন দেওয়া হবে।


আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনে বাই পোস্টের মাধ্যমে। ইচ্ছুক প্রার্থীরা www.pnbindia.in এই ওয়েবসাইটে গিয়ে আবেদন ফর্মটি ডাউনলোড করতে পারেন। এরপর ফর্মটি প্রিন্ট করে পূরণ করতে হবে। এরপর সেটিকে মুখবন্ধ খামে পুরে তার উপর লিখতে হবে Application for the post of PTS at Punjab National Bank __________ Circle A, Category ___________ (UR/OBC/ST/EWS)। অবশ্যই ফর্মের সাথে নিজের প্রয়োজনীয় ডকুমেন্টস অ্যাটাচ করবেন।


আবেদন পত্র পাঠানোর ঠিকানা- The Deputy Circle Head, Punjab National Bank, Circle Office- Paschim Medinipur, HRD Dept, Sahid Kshudiram Bose Road, Berge Town, Medinipur, Pin- 721101।

আবেদন পত্রটি পৌঁছাতে হবে ১০ মে, ২০২২ এর আগে।

যে স্থানে নিয়োগ করা হবে- পশ্চিম মেদিনপুর এবং ঝাড়গ্রাম।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
close