কলেজে অষ্টম শ্রেণী পাশে গ্রুপ ডি ও সি শূন্য পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে

কলেজে অষ্টম শ্রেণী পাশে গ্রুপ ডি ও সি  শূন্য পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে 

নিয়োগের একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। নিয়োগ করা হবে পূর্ব মেদিনীপুর জেলায় । নিয়োগ করা হবে স্থায়ী ভাবে। নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে Tamralipta Mahavidyalaya তরফ থেকে। ছেলে মেয়ে উভয়ই আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে অফলাইন মাধ্যমে। আবেদনের জন্য অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে।

শূন্যপদ: 

Group C- (Clerk- UR, Clerk- ST, Clerk- SC)

Group D- (Lab Attendent in Geography- SC, Lab Attendent in Zoology- SC, Peon- SC, One Library Peon- SC, Lady Attendent- UR)

Karmabandhu- UR

বেতন: 

Group C- 22,700 থেকে 58,500 টাকা প্রতি মাসে।

Group D- 17,000 থেকে 43,600 টাকা প্রতি মাসে।

Karmabandhu- 3,000 টাকা প্রতি মাসে।

নিয়োগের স্থান: Tamralipta Mahavidyalaya, Abasbari, Tamluk, Purba Medinipur, West Bengal

বয়স: বয়স হতে হবে 18-40 বছরের মধ্যে। বয়স হিসাব করবেন 1- জানুয়ারি 2022 তারিখ অনুযায়ী। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ক্ষেত্রে ছাড় পাওয়া যাবে।

শিক্ষাগত যোগ্যতা: 

Group C- অবশ্যই মাধ্যমিক শ্রেণী পাস করে থাকতে হবে + Computer MS Office Package এ কাজের দক্ষতা থাকতে হবে। আবেদনের জন্য অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে।

Group D- অবশ্যই অষ্টম শ্রেণী পাস করে থাকতে হবে + Computer MS Office Package এ কাজের দক্ষতা থাকতে হবে। আবেদনের জন্য অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে।

Karmabandhu- অবশ্যই অষ্টম শ্রেণী পাস করে থাকতে হবে + Computer MS Office Package এ কাজের দক্ষতা থাকতে হবে। আবেদনের জন্য অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে অফলাইন মাধ্যমে Speed Post করে। নীচে আবেদনপত্রের Format দেওয়া রয়েছে, সেখান থেকে download করে Form fill up করে নিয়গের ঠিকানায় পাঠাতে হবে। এবং Group C বাদে সমস্ত পদের জন্য Interview নেওয়া হবে 10ই মার্চ 2022(একই ঠিকানা)

আবেদন করার শেষ তারিখ: 10/03/2022

আবেদন ফি: SC/ST আবেদন ফি দিতে হবে 50 টাকা এবং অন্যান্য সমস্ত প্রার্থীদের ক্ষেত্রে আবেদন ফি দিতে হবে 150 টাকা। Interview দিতে গিয়ে টাকা প্রদান করতে হবে। 

Download Official Notification- click here

Official Website- click here

Apply Format Download- click here

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

World News

نموذج الاتصال

×