বিনামূল্যে Jio দিচ্ছে ৬ মাসের রিচার্জ। কিভাবে পাবেন এই সুবিধা দেখে নিন।


বিনামূল্যে Jio দিচ্ছে ৬ মাসের রিচার্জ। কিভাবে পাবেন এই সুবিধা দেখে নিন।


বর্তমানে Jio হচ্ছে ভারতের মধ্যে টেলিকম সংস্থার মধ্যে অন্যতম। বিপুল সংখ্যক Jio গ্রাহক বর্তমানে রয়েছে। শুধু তাই নয় দৈনিক প্রচুর সংখ্যক মানুষ Jio পরিষেবার আওতায় অন্তর্ভুক্ত হচ্ছেন। তবে দেশে Airtel বা Vi এর মতো সংস্থা থাকতে মানুষ Jio এর প্রতি কেনো এতো আকৃষ্ট হচ্ছেন? এর মূল কারণ হচ্ছে Jio- র সাশ্রয়ী মূল্যের বিভিন্ন প্ল্যান। কারণ Airtel বা Vi এখনও পর্যন্ত Jio- র তুলনায় সাশ্রয়ী মূল্যের দিতে পারছে না।


Jio কিছুদিন অন্তর ছাড়া গ্রাহকদের জন্য কিছু অফার নিয়ে আসে। যে অফারটির দ্বারা গ্রাহকরা বেসকিছু সুবিধা পেয়ে থাকেন। আর এইরকমই আবারও একটি অফার নিয়ে এসে হাজির হয়েছে Jio। অফারটির মাধ্যমে গ্রাহকরা ফ্রি ৬ মাসের ডেটা সহ আনলিমিটেড কলের সুবিধা পাবেন। আর এই নিয়ে Jio গ্রাহকরা বেশ উৎসাহী।


কিভাবে পাবেন এই সুবিধা?

Jio- এর তরফ থেকে বলা হয়েছে, যারা জিও সিম এর পুরোনো গ্রাহক তারা এই অফারটি পেতে পারেন। নতুন এই অফারে আপনি পেয়ে যাবেন দৈনিক ২ জিবি করে ডেটা। আপনি যদি ইচ্ছুক হন তাহলে নিজের ফোন থেকেই এই রিচার্জটি করতে পারবেন। এর জন্য প্রথমে My Jio অ্যাপসটি ডাউনলোড করতে হবে। এরপর সেটিকে আপনার নম্বর দিয়ে ভেরিফাই করতে হবে। তারপর একটি পেজ ওপেন হবে এবং সেখানে ফ্রি রিচার্জ অপশন শো করবে। এরপর আপনি সেখান থেকে আপনি ক্লিক করে রিচার্জ করতে পারবেন। তবে এই সুবিধাটি সকলে পাচ্ছেন কিনা জানা যায়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
close