Asia Cup 2022: পাকিস্তানের বিপক্ষে কাল ভারতের প্রথম একাদশ। কারা সুযোগ পাচ্ছেন একনজরে দেখে নিন।


Asia Cup 2022: পাকিস্তানের বিপক্ষে কাল ভারতের প্রথম একাদশ। কারা সুযোগ পাচ্ছেন একনজরে দেখে নিন।

Asia Cup 2022: কাল এশিয়া কাপে ভারতের মুখোমুখি হতে যাচ্ছে চিরকালের প্রতিদ্বন্দ্বী পাকিস্তান। যা নিয়ে গোটা ক্রিকেটমহল বেশ উৎসাহী। গত বছর টোয়েন্টি বিশ্বকাপে দুই দল মুখোমুখি হয়েছিল। তবে শেষ হাসি হেসেছিল বাবর আজমের দল। এমনিতেই দুই দলের তারকা ফার্স্ট বোলার ইঞ্জুরির কারণে দলে নেই। এমন অবস্থায় ভারত ও পাকিস্তান তাদের প্রথম একাদশ নিয়ে বেশ ভাবনাচিন্তা করছে।  


ভারতের দিকে লক্ষ্য করলে সবাই তাকিয়ে থাকবেন বিরাট কোহলির উপর। কারণ তার চলতি ফর্ম সবাইকেই বেশ চিন্তিত করে রেখেছে। তবে পাকিস্তানের বিপক্ষে বিরাট কোহলির রেকর্ড নেহাতই খারাপ নয়। অতীতে ব্যাট হাতে বার বার জ্বলে উঠেছেন পাকিস্তানের বিপক্ষে। দলে রয়েছেন তারকা ওপেনার কে এল রাহুলও। তবে তার চোট এবং জিম্বাবোয়ের বিরুদ্ধে রান না পাওয়া দলকে কিছুটা হলেও চিন্তায় রেখেছে।


বোলিং আক্রমনে ভারতীয় দলে অভিজ্ঞতার নিরিখে শুধুমাত্র চাহাল এবং ভুবনেশ্বর কুমার ছাড়া সকলেই বেশ তরুণ। দলে আছেন ইয়র্কার ডেথ অভার স্পেশালিস্ট অর্শদীপ সিং। এছাড়া দলে আছেন আবেশ খানের মতো ফার্স্ট বোলার। তবে হার্দিক পাণ্ডিয়ার অলরাউন্ড পারফরম্যান্স ভারতকে স্বস্তিতে রেখেছে। এছাড়া মিডিল অর্ডারে ব্যাট হাতে যেকোনো সময় জ্বলে উঠতে পারেন সূর্যকুমার যাদব। সবমিলিয়ে ভারতের সম্ভাব্য একাদশ যেমন হতে চলেছে-  


১. রোহিত শর্মা।

২. কে এল রাহুল।

৩. বিরাট কোহলি।

৪. সূর্যকুমার যাদব।

৫. রিসাব পান্থ।

৬. হার্দিক পাণ্ডিয়া।

৭. রবীন্দ্র জাদেজা।

৮. ভুবনেশ্বর কুমার।

৯. আবেশ খান।

১০. অর্শদীপ সিং।

১১. যুজবেন্দ্র চাহাল।


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
close